Spread the love

আজকের রাশিফল সোমবার ২৭ জুলাই ২০২০ পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যত্‍বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল Daily Bengali Horoscopes প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যত্‍বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি : আজ ব্যবসার ব্যপারে ক্ষোভ বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে অশান্তির আশঙ্কা। শত্রুদের থেকে মুক্তি পাবেন। ধর্ম সংক্রান্ত বিষয়ে কোনও দান করতে হতে পারে। আজ পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। আজ সকালের দিকে কোনও ক্ষতি হতে পারে। শরীরে সমস্যা বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়বে।

আজকের রাশিফল সোমবার ২৭ জুলাই ২০২০ বৃষ রাশি পশুদের থেকে একটু সাবধান থাকুন। সংসারে ব্যয় সংকোচন নিয়ে আলোচনা। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। ব্যবসায় বুদ্ধির পরিচয় দিতে হবে। আজ একটু ক্রোধ সংবরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে মা-বাবার সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ বাধতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। আর্থিক চাপ আসতে পারে। বাড়ির বাইরে বিবাদের আশঙ্কা।

মিথুন রাশি প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। সকালের দিকে কোনও আঘাত লাগতে পারে। প্রেমের ব্যাপারে শান্তি আসতে পারে। চিকিত্‍সার জন্য খরচ বাড়বে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা। পেটের সমস্যা বাড়বে। বন্ধুদের থেকে ভালবাসা পেতে পারেন। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে আলোচনা। বুদ্ধির ভুল হতে পারে। বাবার শরীর নিয়ে সমস্যা বাড়বে। পড়াশোনা নিয়ে চিন্তা বাড়বে।

কর্কট রাশি আজ কোনও আশা ভঙ্গ হতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য খোঁজখবর। কোনও আত্মীয়ের বাজে খবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বাড়বে। আজ একটু একা থাকতে ভাল লাগবে। জমি বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কর্মস্থানে কোনও বিবাদ অনেক দূর যাবে, একটু সাবধান থাকুন।

সিংহ রাশি অতিরিক্ত কথা বলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ সারা দিন শরীর নিয়ে সমস্যা থাকতে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন আসতে পারে। কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। প্রেমের জন্য আঘাত আসতে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিয়ের ব্যাপারে আনন্দ পাবেন। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অর্থ ব্যয় থেকে সাবধান থাকুন।

কন্যা রাশি কোনও রোগের জন্য যন্ত্রণা বাড়বে। প্রেমের জন্য বিরহ আসতে পারে। আজ বন্ধুর থেকে ভাল সাহায্য পাবেন। ব্যবসায় কারও বাজে ব্যবহারে কষ্ট পাবেন। সম্পত্তির ব্যাপারে অশান্তি বাধতে পারে। সন্তানকে নিয়ে অশান্তির আশঙ্কা। বাড়িতে অশান্তির জন্য আজ মন ভাল থাকবে না। রক্তচাপ বাড়তে পারে।

তুলা রাশি আজ সকাল দিকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহিত জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। বাড়তি খরচের যোগ দেখা যাচ্ছে। চিকিত্‍সার জন্য চিন্তা বাড়বে। নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ বাধবে। বন্ধুকে নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে বাজে খবর আসার আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়বে। দুপুরের পরে আপনার ব্যবহার খারাপ হতে পারে।

বৃশ্চিক রাশি রহস্যজনক কিছু আবিষ্কার করবেন আজ। ব্যবসায় ভাল লাভের সময়। বন্ধুর ব্যাপারে খারাপ কিছু ঘটতে পারে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। স্ত্রীর সঙ্গে তর্ক বাধতে পারে। আজ কিছু ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। কোনও গোপন রোগ বাড়তে পারে। ব্যবসায় চাপ বাড়বে। সন্তানের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

ধনু রাশি অজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমণের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। পশুপাখি নিয়ে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ কাজে লাগান। চিকিত্‍সার জন্য খরচ ও চিন্তা বাড়বে।

মকর রাশি গান বাজনার প্রতি অনুরাগ বাড়তে পারে। আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজের ব্যবস্থা। ব্যবসায় নতুন কোনও ব্যবস্থা। তৃতীয় ব্যক্তির জন্য চিকিত্‍সার খরচ বাড়বে। অফিসে তর্ক থেকে সাবধান। শরীরে যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। মানসিক কষ্ট পেতে পারেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। আর্থিক চাপ বাড়তে পারে।

কুম্ভ রাশি নতুন কোনও কাজের চেষ্টা করতে পারেন। আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানের ব্যাপারে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা ভোগান্তি। আজ কোনও কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনও ভুল কাজ করবার জন্য বাবা-মায়ের কাছে ভয়। ধর্মে আসক্তি বাড়তে পারে। ব্যবসায় মধ্যম ফল পাবেন। মহাজনের সঙ্গে বেশি তর্ক বিপদ বাড়াতে পারে।

আরো দেখুন:- শ্রাবণ মাস কেমন প্রভাব ফেলবে মকর রাশির উপর, দেখে নিন

মীন রাশি আজ সারাদিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা থাকবে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসায় কারও সঙ্গে তর্ক। সন্তানের জন্য চিন্তা বাড়বে। প্রিয় জনের ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বাড়বে। দুপুরের পরে ব্যবসা ভাল যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *