Spread the love

আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ ইউটিউবে ১ বিলিয়ন সংগীত স্ট্রিম পেয়েছে।আল্লু অর্জুনের তাঁর চলচ্চিত্র “আলা বৈকুণ্ঠপুরমুলু” এর সংগীত অ্যালবামটি তাদের ইউটিউব চ্যানেলে এক বিলিয়ন সংগীত প্রবাহ পৌঁছেছে বলে উদযাপন করার কারণ রয়েছে।

দক্ষিণী সুপারস্টার অল্লু অর্জুন তাদের ইউটিউব চ্যানেলে “আলা বৈকুণ্ঠপুরমুলু” চলচ্চিত্রের মিউজিক অ্যালবামটি পৌঁছে যাওয়ার কারণে উদযাপন করার কারণ রয়েছে।
“আমাদের ছদ্মবেশী অডিওকে এত বড় সাফল্য তৈরি করার জন্য প্রতিটি এবং প্রতিটি সংগীত প্রেমিকাকে ধন্যবাদ।

ছবিটির সাউন্ডট্র্যাকটি ভালভাবে প্রচারিত হওয়ায় এটি কোনও আশ্চর্যজনক বিষয় নয়।
এই বছরের শুরুর দিকে, তেলুগু ছবির সংগীত প্রচারের জন্য অর্জুন এবং অভিনেত্রী তবু একত্রিত হয়েছিলেন।  দক্ষিণ ভারতের “বৃহত্তম বাদ্যযন্ত্র” হিসাবে আয়োজিত এই ইভেন্টটিতে আরমান মালিক ও শিবামানির মতো প্রায় ৫০ জন সংগীত শিল্পী মঞ্চে এসেছিল।

আরো দেখুন:- ঘূর্ণিঝড় সম্ভবত উপকূলীয় বঙ্গীয় জেলাগুলিতে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ ইউটিউবে ১ বিলিয়ন সংগীত স্ট্রিম পেয়েছে।এটিতে “সমাজভারগমন” এবং “বাট্টা বোমা” এর মতো সংখ্যা রয়েছে।
“গানগুলি একটি সংবেদনে পরিণত হয়েছে। সাউন্ডট্র্যাকটি চলচ্চিত্রের বৃহত্তম ট্রাম্প কার্ডগুলির মধ্যে একটি হয়ে দাঁড়িয়েছে। প্রত্যেক অভিনেতারই একটি শক্তি রয়েছে আমার মূল শক্তিগুলির একটি হল সঙ্গীত তাই আমরা চলচ্চিত্রের সংগীতে অনেক বেশি মনোনিবেশ করেছি,  “অর্জুন আগে বলেছিলেন।

গানগুলি টিকটোকের উপরও রেগে যায়।
অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার একটি টিকটোক ভিডিওও পোস্ট করেছিলেন যেখানে তাকে প্ল্যাটফর্মের জনপ্রিয় “রামুলু রামুলা” গানের সাথে প্ল্যাটফর্মের জনপ্রিয় ফ্রিজ ফিল্টার ব্যবহার করতে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *