Spread the love

কেন এত ছোট রান আপ? রহস্য ফাঁস করে বুমরা শোনালেন উঠোন তত্ত্ব|নিন্দুকরা বলেন, অদ্ভুত বোলিং অ্যাকশনের জন্যই চোটআঘাত লাগার আশঙ্কা রয়েছে যশপ্রীত বুমরার।তাঁর বোলিং মন কেড়ে নিয়েছে ইয়ান বিশপের মতো প্রাক্তন তারকারও। বিশপ, শন পোলকদের সঙ্গে কথা বলার সময়ে বুমরা রহস্য ফাঁস করেছেন তাঁর বোলিং অ্যাকশনের। তিনি বলেছেন, ‘ছোটবেলায় উঠোনে খেলতাম। সেখানে বেশি দৌড়নোর জায়গা ছিল না। আমি এখন ঠিক যতটা দৌড়ই, এটাই ছিল সব চেয়ে বেশি। এর বেশি রান আপের জায়গা ছিল না।

বোলিং অ্যাকশন এ রকম অদ্ভুত হওয়ার জন্য অনেকেই তাঁকে অ্যাকশন বদলানোর পরামর্শ দিয়েছেন। কিন্তু বুমরা তাঁদের কথা শোনেননি। ভারতের তারকা পেসার বলছেন, ‘আমাকে নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন। আমি কারও কথা শুনিনি। আরও বেশি নিজের শক্তি বাড়ানোর চেষ্টা করেছি। আর নিজের উপরে বিশ্বাস রেখে গিয়েছি।’

কেন এত ছোট রান আপ? রহস্য ফাঁস করে বুমরা শোনালেন উঠোন তত্ত্ব|ছোট রান আপেও গতি ধরে রেখেছেন বুমরা। তাই রান আপ বাড়ানোর কথা ভাবেনও না। বুমরা জানিয়েছেন, ‘বলের গতি যখন কমছে না, একই আছে, তা হলে রান আপ বাড়াতে যাব কেন?

আরো দেখুন:- শ্রমিক-‌দুর্ভোগ, আমফান, পঙ্গপাল নিয়ে মোদির বাত

ছোটবেলার অভ্যাস এখনও রয়ে গিয়েছে বুমরার। সেই কারণেই অল্প রান আপে বল করতে দেখা যায় তাঁকে। ওই অল্প রান আপেই গতি তোলেন বুমরা। সেই সঙ্গে তাঁর বোলিং অ্যাকশনও অদ্ভুত প্রকৃতির। বুমরা বলছেন, ‘আমি কোনও ট্রেনিং ক্যাম্পে যাইনি বা প্রথাগত কোচিং নিইনি।

 আজ পর্যন্ত যা শিখেছি, তার সবটাই নিজে। কখনও ভিডিয়ো দেখে, কখনও টিভি দেখে|ছোট রান আপেও গতি ধরে রেখেছেন বুমরা। তাই রান আপ বাড়ানোর কথা ভাবেনও না। বুমরা জানিয়েছেন, ‘বলের গতি যখন কমছে না, একই আছে, তা হলে রান আপ বাড়াতে যাব কেন?’

3 thoughts on “কেন এত ছোট রান আপ? রহস্য ফাঁস করে বুমরা শোনালেন উঠোন তত্ত্ব|”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *