Spread the love

পরিযায়ী শ্রমিকদের জন্য দারুন সুখবর। আরো ২৪০টি স্পেশাল ট্রেন চালু হচ্ছে বাংলায়। জানালেন মুখ্যমন্ত্রী।পরিযায়ী শ্রমিকদের ফেরত আনতে এবার বড়োসড়ো ঘোষণা করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এতোদিন পরিযায়ী শ্রমিক স্পেশাল ট্রেন নিয়ে প্রবল বিতর্ক চলছিল,সেই বিতর্কে জল ঢেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের করা এক্সএন নিলেন। পরিযায়ী সুমিত স্পেশাল ট্রেন নিয়ে বিতর্ক চলছিল সেই বিতর্কে জল ঢেলে মমতা বন্দ্যোপাধ্যায় একটা নিলেন এবং জানিয়ে দিলেন বিরোধী রাজনৈতিক দলগুলি সেভ রাজনীতি করছে। প্লানিং করে কাজ করতে হচ্ছে তাকে|

মমতা বললেন আমাকে প্লানিং করে কাজ করতে হচ্ছে সময় দিন। সবাইকে ফেরোনি হবে শুধু ফ্রেন্ডলি হলো না ট্রেনের যাত্রী তত পৌঁছাতে হবে যে যার বাড়িতে বা কোয়ারেন্টাইন সেন্টারে সেইমতো ট্রেন আনা হচ্ছে আরো টেন আমরা চেয়েছি ধৈর্যধরুন সবাই আসবেন, সবাইকে ফেরাবো আমরা,


পরিযায়ী শ্রমিকদের জন্য দারুন সুখবর। আরো ২৪০টি স্পেশাল ট্রেন চালু হচ্ছে বাংলায়। জানালেন মুখ্যমন্ত্রী। আরো ১২০টি  ট্রেন চাইছে মমতা। তার  কোথায়,এখনো পর্যন্ত ১৬ টি ট্রেন এসেছে, ট্রেনে বাসে করে মোট দুই -আড়াই লক্ষ মানুষ  ফিরেছেন বাংলায়। ১২০টি ট্রেনের মধ্যে ১৬টি এসেছে। আমরা আরো ১২০টি চাইবো যাতে প্রতিদিন পাঁচটি- ছটিকরে ট্রেন ঢুকানো যায় তার ব্যবস্থা করছি। আপনারা আর কটা দিন কষ্ট করুন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো দেখুন:- দেশে ফেরার জন্য কাতর আর্জি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে। আমেরিকা আটকে পড়া ভারতীয় পড়ুয়াদের।

পরিযায়ী শ্রমিকদের খরচ দেবে রাজ্য মুখ্যমন্ত্রী জানিয়েছেন।যে সমস্ত পরিচয় সমীরকে ফেরানো হচ্ছে তাদের ট্রেনের টিকিট থেকে শুরু করে যাবতীয় খরচ বহন করবে রাজ্য ।যাদের ফেরানো হবে তাদের খরচ বহন করা হবে অর্থাৎ আর ১২০টি  ট্রেন আসবে তার যাত্রীভাড়া মেটাবে রাজ্য। এমনটি জানালেন রাজ্য সরকার।


এরপর মমতার অভিযোগ ভিন রাজ্যে যারা ছিলেন তাদের ঠিকঠাকভাবে দেখেনি সেই রাজ্যগুলি। আমাদের রাজ্যে এমন অভিযোগ নেই আমরা ভিন রাজ্যের মানুষকে সমানভাবে দেখেছি। কিন্তু ভিন রাজ্যের কষ্ট করে রয়েছেন বাংলায় মানুষেরা, তাই তাদের যত তাড়াতাড়ি ফেরানো যায় তার ব্যবস্থা হচ্ছে। 

ReplyForward

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *