Spread the love

পশ্চিমবঙ্গে কোভিড -১৯ এর আরও ১০ জনের মৃত্যু; ৮৪ টি টাটকা মামলা প্রতিবেদন করা হয়েছে।।রাজ্যে সক্রিয় মামলার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,৪০৭, এই সময়ে সংক্রমণের জন্য কমপক্ষে ৮৪ টি আরও বেশি ইতিবাচক পরীক্ষা-নিরীক্ষা করেছে, শুক্রবার বিভাগটি তার বুলেটিন জানিয়েছে।

গত ২৪ ঘন্টা পশ্চিমবঙ্গে কোভিড -১৯-এ ১০ জন মারা গিয়েছিল এবং রাজ্যে সংক্রমণের কারণে মৃতের সংখ্যা বেড়েছে ১৫৩, স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।
রাজ্যে সক্রিয় মামলার সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,৪০৭, এই সময়ে সংক্রমণের জন্য কমপক্ষে ৮৪ টি আরও বেশি ইতিবাচক পরীক্ষা-নিরীক্ষা করেছে, শুক্রবার বিভাগটি তার বুলেটিন জানিয়েছে।

পশ্চিমবঙ্গে কোভিড -১৯ এর আরও ১০ জনের মৃত্যু; ৮৪ টি টাটকা মামলা প্রতিবেদন করা হয়েছে।।রাজ্যে মোট কোভিড -১৯ টির সংখ্যা ২,৪৬১ টিতে দাঁড়িয়েছে।
এই রোগে আক্রান্ত হওয়া ১০ জনের মধ্যে পাঁচজন ছিলেন শহরের, তিন জন প্রতিবেশী উত্তর চব্বিশ পরগনার এবং দুজন হাওড়ার।

আরো দেখুন:- জনগণকে লোন দেওয়ার দরকার নেই, তাদের অর্থের প্রয়োজন: রাহুল গান্ধী ২০ লাখ কোটি টাকার প্যাকেজের পুনর্বিবেচনার কেন্দ্রকে অনুরোধ করেছেন

এর আগে, রাজ্য সরকার ৭২ টি করোনাভাইরাস-ক্ষতিগ্রস্থ লোকের মৃত্যুর কারণ হিসাবে মন্তব্য করেছিল এবং বলেছিল যে এসব ক্ষেত্রে কোভিড -১৯ “ঘটনাচক্রে” ছিল।
বুলেটিনে বলা হয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাজ্যটির বিভিন্ন হাসপাতাল থেকে ষাটজনকে অব্যাহতি দেওয়া হয়েছে, বুলেটিন জানিয়েছে।

এ পর্যন্ত বাংলায় মোট ৮২৯ জন মানুষ পুনরুদ্ধার করেছেন।
শুক্রবার পরীক্ষিত নমুনার সংখ্যা দাঁড়িয়েছে ৬,৭০৬।  রাজ্যটিতে এখনও পর্যন্ত ৬৯,৫৪৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

One thought on “পশ্চিমবঙ্গে কোভিড -১৯ এর আরও ১০ জনের মৃত্যু; ৮৪ টি টাটকা মামলা প্রতিবেদন করা হয়েছে।।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *