December 4, 2020

News World Bangla

Everyday news in bangla

পোস্টিং কলকাতায়, বেতন ২০ হাজার, অষ্টম শ্রেণি পাস হলেই ডাক বিভাগে নিয়োগ,কিভাবে চাকরির আবেদন করবেন জেনে নিন বিস্তারিত|

1 min read

পোস্টিং কলকাতায়, বেতন ২০ হাজার, অষ্টম শ্রেণি পাস হলেই ডাক বিভাগে নিয়োগ,কিভাবে চাকরির আবেদন করবেন জেনে নিন বিস্তারিত|বিভাগের মেইল মোটর সার্ভিস কলকাতায় দক্ষ কারিগর নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীরা কলকাতার বেলেঘাটা রোডের মেইল মোটর সার্ভিসের দফতরে ডাকযোগে জীবনপঞ্জি পাঠাতে পারবেন।

এই পদের জন্য স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি পাসেরা আবেদনব কতরতে পারবেন। সংশ্লিষ্ট কাজে ১ বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মোটর ভেহিকেল মেকানিকের জন্য চাকরিপ্রার্থীকে ভারী গাড়ি চালানোর বৈধ লাইসেন্স থাকতে হবে। বসয় হতে হবে সর্বোচ্চ বয়স ৩০ বছরের মধ্যে। বেতন মিলবে ২০২০০ টাকা। প্রার্থী বাছাই ট্রেড টেস্টের মাধ্যমে হবে।

পোস্টিং কলকাতায়, বেতন ২০ হাজার, অষ্টম শ্রেণি পাস হলেই ডাক বিভাগে নিয়োগ,কিভাবে চাকরির আবেদন করবেন জেনে নিন বিস্তারিত|মোট শূন্যপদ রয়েছে ১৯টি। মোটর ভেহিকেল মেকানিক পদে শূন্যপদ ৮টি। মোটর ভেহিকেল ইলেক্ট্রিশিয়ান পদে ৪ জনকে নিয়োগ করা হবে। ব্ল্যাকস্মিথ পদে শূন্যপদ ২, টায়ারম্যান পদে শূন্যপদে ২টি। পেইন্টার, আপহোল্ডার ও কার্পেন্টার অ্যান্ড জয়েনার পদে একটি করে শূন্যপদ রয়েছে

আরো দেখুন:- GOOD NEWS: উত্‍সবের আগেই DA-সহ বেতন বৃদ্ধির ইঙ্গিত|

আগ্রহী প্রার্থীরা চাকরির আবেদন ডাকযোগে পারবেন আগামী ২ নভেম্বর বিকেল ৫ টার মধ্যে। আবেদন পাঠাতে হবে সিনিয়র ম্যানেজার, মেইল মোটর সার্ভিসেস, ১৩৯, বেলেঘাটা রোড, কলকাতা ১৫১ এই ঠিকানায়। এই পদে আবেদনে বিস্তারিত তথ্য জানতে সরকারি বিজ্ঞপ্তি অনুসরণ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Newsphere by AF themes.
//whugesto.net/afu.php?zoneid=3616981