Spread the love

৫৫৮ বছর পর বৃহস্পতি ও শনির অবিশ্বাস্য কাকতালীয় যোগ, প্রভাব পড়বে সমগ্র রাশির উপর|শ্রাবণ মাসের পূর্ণিমা ৩ আগস্ট ২০২০ সোমবার। এই তারিখে রাখি পূর্ণিমা উদযাপিত হবে। এই উত্‍সবে বোনেরা তাদের ভাইয়ের হাতে রাখি বেঁধে দেবে তাঁধের মঙ্গল কামনায়। জ্যোতিশাস্ত্র মতে, রাখি পূর্ণিমায় গুরু বৃহস্পতি তার রাশির জাতক রাশি ধনু এবং শনি মকর রাশিতে থাকবে।

এই দিন, চাঁদ শনি সহ মকর রাশিতেও থাকবে। ৫৫৮ বছর আগে ১৪৬২ সালে এই যোগ গঠিত হয়েছিল। এ বছর ২২ জুলাই রাখি পূর্ণিমাতে আবারও এই যোগ গঠিত হচ্ছে। এবার রাখি পূর্ণিমায় রাহু মিথুনে, কেতু ধনুতে থাকবে। রাহু-কেতু ও ১৪৬২ সালে একই অবস্থানে ছিল।

সমস্ত রাশিচক্রের উপর গ্রহের প্রভাব-

৫৫৮ বছর পর বৃহস্পতি ও শনির অবিশ্বাস্য কাকতালীয় যোগ, প্রভাব পড়বে সমগ্র রাশির উপর|মেষ, বৃষ, কুমারী, বৃশ্চিক, ধনু, মকর, মীন, জাতক জাতিকার জন্য মঙ্গল গ্রহ শুভ হতে চলেছে। এই লোকেরা কঠোর পরিশ্রমের ফল পেতে পারে। স্বাস্থ্য সুবিধা পাওয়া যাবে। চাকরিতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্কট চিহ্নের জন্য সময়টি স্বাভাবিক হবে। মিথুন, সিংহ, তুলা, কুম্ভ রাশির লোকদের যত্নবান হতে হবে। এই লোকেরা সময়ের সমর্থন পাবে না তবে কাজ হবে।

আরো দেখুন:- আজকের রাশিফল মঙ্গলবার ২৮ জুলাই ২০২০

এই দিনে এই যোগ থাকার ফলে রাখি পূর্ণিমার দিনে খুব সকালে ঘুম থেকে ওঠে স্নানের পরে দেবদেবীদের উপাসনা করুন। এই শুভ কর্মকাণ্ডের পরে আপনার সামর্থ্য অনুযায়ী সরিষা, জাফরান, চন্দন, চাল, দুর্বা এবং স্বর্ণ বা রৌপ্যকে হলুদ রেশমের কাপড়ে রাখুন এবং সুতো বেঁধে রাখি রাখুন। এর পরে, বাড়ির মন্দিরে একটি ঘট স্থাপন করুন। এর উপর রাখি রাখুন, পদ্ধতিতে এটি পুজো করুন। ঠাকুরের স্থানে প্রদীপ জ্বালিয়ে আরতি করুন। পুজোর পরে ভাই বা দাদার হাতে এই রাখি বেঁধে দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *