April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

10 টি ভারতীয় ইউটিউব চ্যানেল,যা জনসাধারণের জন্য প্রযুক্তি সহজ করে তুলেছে|

1 min read

10 টি ভারতীয় ইউটিউব চ্যানেল,যা জনসাধারণের জন্য প্রযুক্তি সহজ করে তুলেছে|ইউটিউব আজকের সময়ে শীর্ষস্থানীয় বিক্রি হওয়া মিডিয়া বৈশিষ্ট্যগুলির একটি হয়ে উঠেছে। প্রশ্নোত্তর থেকে টিউটোরিয়াল থেকে ডিআইওয়াই পর্যন্ত, ইউটিউবে প্রত্যেকের জন্য সবকিছু রয়েছে।

প্রযুক্তিগত ক্ষেত্রে, এমন অনেকগুলি চ্যানেল রয়েছে যা গ্যাজেট এবং এর ব্যবহার সম্পর্কিত ভিডিওগুলি হোস্ট করে; এটি পর্যালোচনা, টিপস বা কৌশল পাশাপাশি সংবাদও হোক।এখানে, আমরা ভারত থেকে 10 টি ইউটিউব চ্যানেল তালিকাভুক্ত করেছি যা জনসাধারণের জন্য প্রযুক্তি সহজ করে তুলেছে। আমরা তাদের জনপ্রিয়তার ভিত্তিতে তাদের তালিকাভুক্ত করেছি। যাইহোক, আমরা মান রেট না

সর্বাধিক সরল ইউটিউব চ্যানেল, যিনি সাধারণ মানুষের জন্য প্রযুক্তি ভেঙে ফেলে এবং প্রায়শই বিভিন্ন প্রযুক্তিগত জিনিসগুলি নেট ঘুরে বেড়াতে দেখা যায় মিথ ও মিথ্যাচারকে ঘৃণা করতে দেখা যায়। উত্পাদনের মান গড়, তবে তার কারণে তিনি জনপ্রিয় নন। জনসাধারণের সাথে সংযোগ স্থাপনের দক্ষতার জন্য তিনি জনপ্রিয়, যা তিনি বাস্তব জীবন থেকে উদাহরণ এবং উপমা দিয়ে করেন।

আমাদের রেটিং-এ, আমরা কখনও কখনও ওভারবোর্ডে যাওয়ার জন্য এবং হাইপিং জিনিসগুলির গেম খেলার জন্য, এবং সাসপেন্স তৈরি করার জন্য, আরও অনেক অর্ধেক পয়েন্ট কেটেছি, যেমনটি অনেকটা ভারতীয় হিন্দি টিভি নিউজ চ্যানেলের লোকদের মতো। ইউটিউব, একটি মিডিয়া প্ল্যাটফর্ম হিসাবে ব্যান্ডউইথের জন্য ব্যয় হওয়ায় জিনিসগুলি দ্রুত এবং বিন্দুতে হওয়া দরকার।

10 টি ভারতীয় ইউটিউব চ্যানেল,যা জনসাধারণের জন্য প্রযুক্তি সহজ করে তুলেছে|দুবাইথেকে আগত, টেকনিক্যাল গুরুজির হোস্ট গৌরব চৌধুরী চৌধুরী দাবি করেছেন যে চ্যানেলটি তৈরির পিছনে যুক্তি ছিল ভারতের জনসাধারণের জন্য হিন্দিতে প্রযুক্তিগত ভিডিওগুলি সহজ করে বোঝা। চৌধুরী চৌধুরী দাবি করেছেন যে তিনি প্রযুক্তির প্রতি আগ্রহী প্রত্যেক ব্যক্তিই সহজতম উপায়ে এটি বুঝতে সক্ষম হবেন।

চেন্নাই ভিত্তিক অ্যাশ, ব্যাখ্যা করেছে যে তিনি বিভিন্ন বিপিও-র জন্য কাজ করেছিলেন এবং একটি স্যামসুং গ্যালাক্সি নোট কিনেছিলেন, তাঁর সহকর্মীদের কাছে বিশদগুলি ব্যাখ্যা করার চেষ্টা করেছিলেন এবং তিনি যা পেয়েছিলেন তা হ’ল তারা ‘অ্যাংরি বার্ডস’ খেলতে পারবেন কি না। এটি তার ইউটিউব চ্যানেলটি শুরু করার জন্য অনুপ্রেরণা হয়ে ওঠে।

আইজায়ান এর উত্পাদন মূল্য উপর উচ্চ হার। তার বেশিরভাগ ভিডিও 4 কে রেজোলিউশনে শুট হয়েছে। হোস্ট হিসাবে, ভারত কোনও ডেস্কের আড়ালে লুকায় না বা নিজেকে স্থির রাখে না। প্রায়শই বাইরে বাইরে দেখা যায় এবং নতুন ধারণাগুলি অন্বেষণে লজ্জা পায় না, যেমন। নাইকে এয়ার ফোর্স ওয়ান জুতা বা স্ন্যাপচ্যাট চশমা, এলইডি বাল্ব, অন্যগুলি। তাকে প্রায়শই বাইরেও দেখা যায়। সময়কালে, তিনি নিজেকে কম দেখানো বন্ধ করেছেন এবং গ্যাজেটগুলিতে বেশি মনোনিবেশ করেছেন। আমরা ভাষার জন্য একটি পয়েন্ট বাদ দিয়েছি। আশা করি, তিনি হিন্দিতে শো করতে পারবেন, যা তাকে ব্যাপক আবেদন করে|

আরো দেখুন:- পরিযায়ী শ্রমিকদের জন্য দারুন সুখবর। আরো ২৪০টি স্পেশাল ট্রেন চালু হচ্ছে বাংলায়। জানালেন মুখ্যমন্ত্রী।

এই পৃথক 10 টি ভারতীয় প্রযুক্তিগত ভিডিও-ব্লগারগুলি ছাড়াও এখানে অন্যান্য উত্সের অন্যান্য প্রযুক্তিগত ইউটিউব চ্যানেল রয়েছে। এনডিটিভি গ্রুপের গ্যাজেটস ৩ 360০, ইকমার্স ওয়েবসাইটের ৯১ টি মোবাইল, ৯৯ টি মোবাইল, সিএনবিসি আওয়াজের টেক গুরু আওয়াজ এমন কয়েকটি, যার বিশাল গ্রাহক বেস রয়েছে। আমরা তালিকাভুক্ত 10 টি সম্পর্কে কথা বলছি; যদিও বেশিরভাগেরই অন্যান্য ডিভাইসগুলির পর্যালোচনা রয়েছে, সিংহভাগ কেবলমাত্র স্মার্টফোনেই নিবদ্ধ।

কারণ আজ বাজারে ব্র্যান্ডের অভাব নেই এবং প্রতিটি ব্র্যান্ডের মোবাইল ফোনের একটি বিশাল পোর্টফোলিও রয়েছে। এই প্রযুক্তি-YouTubers দ্বারা দৈনিক সামগ্রীর পিছনে সম্ভবত এটি কারণ যাইহোক, তাদের চ্যানেলগুলি কয়েক মিলিয়ন ভিউ এবং গ্রাহক একত্রিত হয়ে গেছে বলে বিবেচনা করে, এমন একটি বিশাল শ্রোতা রয়েছেন যা স্মার্টফোন ব্যতীত অন্য কিছুতে আগ্রহী নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//zuphaims.com/4/3616981