কংগ্রেস'র প্রার্থী তালিকা প্রকাশিত



আগরতলা: তৃণমূল কংগ্রেস দলের সঙ্গে গাটছড়া বাধার দরজা খোলা রেখে অবশেষে বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা প্রকাশ করলো নিখিল ভারত কংগ্রেস কমিটি। শনিবার(২৭ জানুয়ারি) দিল্লী থেকে এই প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। 

এর পর এদিন সন্ধ্যায় আগরতলার পোষ্ট অফিস চৌমুহনীর ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে এক সংবাদ সম্মেলন করে এখবর জানান ত্রিপুরা প্রদেশ কংগ্রেস কমিটির প্রধান মুখপাত্র হরেকৃষ্ঞ ভৌমিক। তিনি জানান ৬০টি বিধানসভা কেন্দ্রের মধ্যে মোট ৫৬টি আসনে প্রার্থী তালিকা ঘোষনা করা হয়েছে। দু একদিনের মধ্যে বাকি আসন গুলির নাম প্রকাশ করা হবে।

তিনি আরো জানান এবার প্রার্থী নির্বাচনের ক্ষেত্রে তারুণ্য দের প্রাধান্য দেওয়া হয়েছে। যুব কংগ্রেস থেকে বেশ কিছু প্রার্থীকে মনোনয়ন দেওয়া হয়েছে। 

সেই সঙ্গে তিনি জানান কংগ্রেস দলের হাইকমান্ডের সঙ্গে তৃণমূল কংগ্রেস দলের হাইকমান্ডের কথা বার্তা চলছে। যদি তৃণমূল ও কংগ্রেস দলের নির্বাচনী সমযতা হয় তবে প্রার্থী পদের অদল বদল হতে পারে। তবে প্রদেশ কংগ্রেস দল এই তালিকায় খুশী ও কংগ্রেস দলের জয় নিশ্চিত বলেও জানান।

নির্বাচনী প্রচারে দলের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী, রাজ ভব্বর, অভিনেত্রী নাগমাসহ আরো বেশ কিছু তারকা প্রচারক আসবেন বলেও জানান। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ