April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

৩ হাজার টাকা দাম কমলো কোয়াড ক্যামেরা ফোন OPPO A9 2020 এর|

1 min read

৩ হাজার টাকা দাম কমলো কোয়াড ক্যামেরা ফোন OPPO A9 2020 এর|গত এপ্রিলে ভারতে দাম কমেছিল Oppo A9 2020 এর। এবার আরও সস্তায় পাওয়া যাবে এই ফোনটি। কোম্পানি অপ্পো এ৯ ২০২০ এর দাম ৩,০০০ টাকা পর্যন্ত কমিয়েছে। ৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, এই দাম অফলাইনে মার্কেটে কমানো হয়েছে।

নতুন দাম অনুসারে এই ফোনের ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯০ টাকার পরিবর্তে ১২,৯৯০ টাকা হয়েছে। যদিও ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম অপরিবর্তিত আছে। এই ভ্যারিয়েন্ট ১৮,৪৯০ টাকায় পাওয়া যাবে।

৩ হাজার টাকা দাম কমলো কোয়াড ক্যামেরা ফোন OPPO A9 2020 এর|অনলাইনের কথা বললে Oppo A9 2020 এর ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিক্রি হচ্ছে ১৪,৯৯০ টাকায়। আবার Amazon থেকে এর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কেনা যাবে ১৮,৪৯০ টাকায়।

OPPO A9 2020 স্পেসিফিকেশন

অপ্পো এ ৯ ২০২০ ফোনে কর্নিং গরিলা গ্লাস ৩+ এর সাথে ৬.৫ ইঞ্চি এর ন্যানো ওয়াটারড্রপ ডিসপ্লে রয়েছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল। এছাড়াও এই ফোনে পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও এড্রেনো ৬১০ জিপিইউ। Oppo A9 2020 ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, এছাড়াও দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

আরো দেখুন:- সুখবর, হোয়াটসঅ্যাপে আসছে অ্যানিমেটেড স্টিকার ফিচার|

Oppo A9 2020 ফোনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আছে। রিভার্স চার্জিং সাপোর্টের সাথে এই ফোনে শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালারওএস ৬.১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//couptoug.net/4/3616981