April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

দেশের বিপজ্জনক তারকার তকমা পেলেন তাব্বু-অনুষ্কা ও তাপসী, উঠে এলো বিস্ফোরক তথ্য|

1 min read

দেশের বিপজ্জনক তারকার তকমা পেলেন তাব্বু-অনুষ্কা ও তাপসী, উঠে এলো বিস্ফোরক তথ্য|অপরিচিত ওয়েবসাইটে পছন্দের সেলিব্রিটির লিক হয়ে যাওয়া ভিডিও, সিনেমা অথবা টিভি শো এর খোঁজ করেন? বিনামূল্যে ফুটবল তারকা, সিনেমা আর্টিস্টদের ভিডিও দেখার চেষ্টা করেন? জানেন কি নিজের অজান্তেই কী বিপদ ডেকে আনছেন? সাইবার বিশেষজ্ঞরা জানাচ্ছেন, এই ধরনের ভিডিওর খোঁজ করে নিজের অজান্তেই হ্যাকারদের কাছে নিজের সমস্ত তথ্য পৌঁছে দিচ্ছেন সিনেপ্রেমীরা।

ভারতীয় সাইবার সংস্থার প্রধান ভেঙ্কট কৃষ্ণাপুর জানালেন, জনপ্রিয় সিনেমা, টিভি শো, খেলার ভিডিও কিংবা তারকাদের ফাঁস হয়ে যাওয়া ভিডিওর ওপর সর্বদাই নজর রাখে সাইবার অপরাধীরা। যখনই কেউ বিনামূল্যে এই সমস্ত তথ্য অথবা ভিডিও দেখার চেষ্টা করেন, তখন তার সমস্ত ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেয় এই সমস্ত হ্যাকাররা। বি-টাউনের এবং খেলার দুনিয়ার তারকাদের সিনেমা, পোস্ট, লিকড ভিডিও গুলিকেই এক্ষেত্রে কার্যত টোপ হিসেবে ব্যবহার করা হয়।

দেশের বিপজ্জনক তারকার তকমা পেলেন তাব্বু-অনুষ্কা ও তাপসী, উঠে এলো বিস্ফোরক তথ্য|সম্প্রতি, সাইবার সুরক্ষা প্রদানকারী সংস্থা ম্যাকাফি এ সংক্রান্ত একটি সমীক্ষা চালিয়ে ছিল। সেই সমীক্ষায় এই চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। সাইবার বিশেষজ্ঞরা জানাচ্ছেন, প্রখ্যাত ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, বি-টাউনের সেলিব্রিটি তাপসী পান্নু, তাব্বু, শাহরুখ খানের মতো সেলিব্রিটিদের ভিডিও টোপ হিসেবে ব্যবহার করা হচ্ছে। এজন্য সাইবার ডিপার্টমেন্ট এর তরফ থেকে এই জনপ্রিয় তারকাদের ‘বিপজ্জনক তারকা’র লিস্টের অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরো দেখুন:- শুধু কলকাতায় ৬২ হাজার ছাড়াল সংক্রমণ, একদিনে আক্রান্ত ৭৬৫ জন|

সাইবার ডিপার্টমেন্টের ‘বিপজ্জনক তারকা’র লিস্টে প্রথম স্থান দখল করে নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দ্বিতীয় স্থানে রয়েছেন ভারতীয় অভিনেত্রী তাব্বু। তৃতীয় স্থান দখল করেছেন তাপসী পান্নু এবং চতুর্থ স্থান দখলকারীণী হলেন অনুষ্কা শর্মা। এই তালিকার পঞ্চম স্থান দখল করেছেন সোনাক্ষি সিনহা। ষষ্ঠ স্থানে রয়েছেন সারা আলি খান। রিপোর্ট অনুযায়ী, নবম স্থানে রয়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি দাহিয়া এবং দশম স্থানে বলিউড বাদশাহ শাহরুখ খানের নাম রয়েছে। তাই, সুরক্ষার খাতিরে এঁদের ভিডিও বিনামূল্যে দেখা থেকে বিরত থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//stawhoph.com/4/3616981