April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

খড়গপুরে রাস্তায় প্রতীক্ষারতদের পিষে দিল তেলের ট্যাঙ্কার, ঘটনাস্থলেই মৃত৩

1 min read

খড়গপুরে রাস্তায় প্রতীক্ষারতদের পিষে দিল তেলের ট্যাঙ্কার, ঘটনাস্থলেই মৃত৩ উত্‍সবের মরশুমেই বড়সড় দুর্ঘটনা (Accident)। তেল ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু হল তিনজনের। রবিবার ঘটনাটি ঘটেছে খড়গপুর গ্ৰামীণ থানার লছমাপুর এলাকায় ছ’নম্বর জাতীয় সড়কে। এই ঘটনায় এলাকায় নেমেছে শোকের ছায়া।

খড়গপুরে রাস্তায় প্রতীক্ষারতদের পিষে দিল তেলের ট্যাঙ্কার, ঘটনাস্থলেই মৃত৩তেল ট্যাঙ্কারটি খড়গপুরের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল। সেই সময় জাতীয় সড়কে দু’টি ডিভাইডারের মাঝে অপেক্ষারত কয়েকজনকে ট্যাঙ্কারটি ধাক্কা মারে। ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। আর একজন জখম হন। খবর পেয়ে খড়গপুর গ্ৰামীণ থানার ওসি আসিফ সানি বিশাল পুলিশবাহিনী নিয়ে ঘটনাস্থলে পৌঁছন। জখম ওই ব্যক্তিকে উদ্ধার করে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিত্‍সা চলছে। তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট গুরুতর।

আরো দেখুন:- পুজোর আগেই যেন পুজো! আইলিগের ট্রফি পেয়ে উল্লাসে মাতোয়ারা মোহনবাগান|

খড়গপুরে রাস্তায় প্রতীক্ষারতদের পিষে দিল তেলের ট্যাঙ্কার, ঘটনাস্থলেই মৃত৩ খড়গপুরে রাস্তায় প্রতীক্ষারতদের পিষে দিল তেলের ট্যাঙ্কার, ঘটনাস্থলেই মৃত৩ উত্‍সবের মরশুমেই বড়সড় দুর্ঘটনা (Accident)। তেল ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু হল তিনজনের।এদিকে, অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ত জাতীয় সড়কের উপর দুর্ঘটনার সময় পুলিশের দেখা মেলেনি। তাই ক্ষুব্ধ না যাওয়ায় এলাকাবাসী। তাঁদের দাবি, লছমাপুরে চারজন সিভিক ভলান্টিয়ারের ডিউটিতে থাকার কথা। কিন্তু ঘটনার সময় কেউ ছিলেন না। রবিবার সকালের এই ঘটনার জেরে ছ’নম্বর জাতীয় সড়ক কার্যত অবরুদ্ধ হয়ে পড়ে। সমস্যায় পড়েন যাতায়াতকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//naucaish.net/4/3616981