April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

সুখবর! বাইক প্রেমীদের জন্য, পালসারের নতুন ভার্সন এলো বাজারে|

1 min read

সুখবর! বাইক প্রেমীদের জন্য, পালসারের নতুন ভার্সন এলো বাজারে|বর্তমানে ১৫০ সিসির পালসারের তিনটি সংস্করণ বিক্রি হচ্ছে। এগুলো হচ্ছে ১৫০ সিসির নিয়ন, ১৫০ সিসির সিঙ্গেল ডিস্ক ভার্সন এবং ১৫০ সিসির ডাবল ডিস্ক ভার্সন। এই তিন বাইকেই একই ইঞ্জিন অর্থাত্‍ ১৫৯ সিসির ডিটিএসআই ইঞ্জিন রয়েছে। শুধুমাত্র ১৫০ সিসির ডাবল ডিস্ক ভার্সনে কিকার বাদ দেয়া হয়েছে। এছাড়া তিনটি ভার্সনেই গ্রাফিক্স, ডিজাইন ও খোটাখাটো কিছু পরিবর্তন এসেছে।

এই তিন ভার্সনের বাইকে ভারতে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। প্রথমে নিয়নের কথায় আসা যাক, ভারতে নিয়ন পাওয়া যাচ্ছে এবিএস ভার্সনে। এতে সিঙ্গেল চ্যানেল এবিএস দেয়া হয়েছে। এছাড়াও এটি এখন বিএস সিক্স ভার্সনে পাওয়া যাচ্ছে।

সুখবর! বাইক প্রেমীদের জন্য, পালসারের নতুন ভার্সন এলো বাজারে|পালসারের ক্লাসিক মডেলটি হলো ১৫০ সিসির। এতে রয়েছে সিঙ্গেল ডিস্ক। বর্তমানে বাংলাদেশে এই বাইকটির বিএস ৪.৫ ভার্সন পাওয়া যাচ্ছে। এই ভার্সনে ইঞ্জিন গার্ড দেয়া হয়েছে। গ্রাফিক্সেও আনা হয়েছে পরিবর্তন। ভারতে ১৫০ সিসির ক্লাসিক ভার্সনটি পাওয়া যাচ্ছে বিএএস সিক্স ইঞ্জিনে। এর ইঞ্জিনে এসি লাইন রয়েছে। ফলে ইঞ্জিন ঠান্ডা থাকবে। এছাড়াও এটি এখন ভারতে সিঙ্গেল চ্যানেল এবিএসে পাওয়া যাচ্ছে।

আরো দেখুন:- মোবাইল ফোন কেনার আগে যা যা দেখে নেবেন|

পালসারের ক্রেজি ভার্সন ১৫০ টুইন ডিস্ক বা টিডি। এই ভার্সনটিতে কিকার নেই। নেই চেইন কভার। মিটার কনসোলেও আনা হয়েছে পরিবর্তন। মিটারের ব্যাকগ্রাউন্ড কালারে দেয়া হয়েছে ব্লু টোন। ক্লিক অন হ্যান্ডেলবারেও আনা হয়েছে পরিবর্তন। এছাড়াও এর সামনের সাসপেনশন আগের চেয়ে মোটা করা হয়েছে। সিট দেয়া হয়েছে স্প্লিট। গ্রাব রেইলেও আছে স্টাইলের ছোয়া। ভারতে এই বাইকটি সিঙ্গেল চ্যানেল এবিএস এবং এফআই ইঞ্জিনে পাওয়া যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//luvaihoo.com/4/3616981