April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

গুগল পিক্সেল 4 এ এর প্রবর্তন জুনের শুরুতে বিলম্বিত হয়েছে: রিপোর্ট

1 min read

গুগল পিক্সেল 4 এ এর প্রবর্তন জুনের শুরুতে বিলম্বিত হয়েছে: রিপোর্ট গুগলের বাজেট-বান্ধব পিক্সেল 4 এ, যা 22 মে চালু হবে বলে আশা করা হয়েছিল, এখন তা জুনের প্রথম দিকে আসতে পারে।ভোডাফোন থেকে অভ্যন্তরীণ নথিগুলি উদ্ধৃত করে, একটি জার্মান ব্লগ ক্যাসাইস দাবি করেছে যে এই হ্যান্ডসেটটি 5 জুন প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছতবে, আমরা মনে করি লঞ্চটি কিছুটা প্রথম দিকে ঘটবে, সম্ভবত 3 ই জুন অ্যান্ড্রয়েড 11 বিটা লঞ্চ শোতে

পিক্সেল 4 এ ডুয়াল-পিক্সেল পিডিএএফ এবং ওআইএস সহ একক 12.2 এমপি রিয়ার ক্যামেরা দেওয়ার গুজব রইল। প্রধান ক্যামেরা 30fps এ 4K ভিডিও রেকর্ডিং সমর্থন করবে। সামনে, এটি একটি 8 এমপি সেলফি স্নেপার প্যাক করার পরামর্শ দেওয়া হয়।

গুগল পিক্সেল 4 এ এর প্রবর্তন জুনের শুরুতে বিলম্বিত হয়েছে: রিপোর্ট পূর্ববর্তী লিক অনুসারে, পিক্সেল 4 এ প্রান্ত-থেকে-প্রান্তের স্ক্রিন, একটি পাঞ্চ-গর্ত নকশা এবং একটি বিশিষ্ট চিবুক নিয়ে আসবে। পিছনে, এটিতে একটি ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং স্কয়ার বাম্পের মধ্যে একক ক্যামেরা প্যাক করা থাকবে।

তদুপরি, হ্যান্ডসেটটি 19.5: 9 এর একটি অনুপাত সহ একটি 5.81-ইঞ্চি পূর্ণ-এইচডি + (1080×2340 পিক্সেল) ওএইএলডি স্ক্রিনটি খেলা করবে বলে আশা করা হচ্ছে।আরও, এটি ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ 5.0, জিপিএস, একটি হেডফোন জ্যাক এবং একটি টাইপ-সি পোর্টের জন্য সমর্থন সহ আসা উচিত।তবে, ডিভাইসের বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্যগুলি দেখে, এটির জন্য প্রায় 399 ডলার (প্রায় 32,600 টাকা) ব্যয় হতে পারে।

আরো দেখুন:- ভারতের কোভিড -১৯ ট্র্যাকিং অ্যাপ্লিকেশন আরোগ্য সেতুতে এখন ১০ কোটি ব্যবহারকারী রয়েছে

পূর্ববর্তী লিক অনুসারে, পিক্সেল 4 এ প্রান্ত-থেকে-প্রান্তের স্ক্রিন, একটি পাঞ্চ-গর্ত নকশা এবং একটি বিশিষ্ট চিবুক নিয়ে আসবে। পিছনে, এটিতে একটি ফিজিকাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং স্কয়ার বাম্পের মধ্যে একক ক্যামেরা প্যাক করা থাকবে।তদুপরি, হ্যান্ডসেটটি 19.5: 9 এর একটি অনুপাত সহ একটি 5.81-ইঞ্চি পূর্ণ-এইচডি + (1080×2340 পিক্সেল) ওএইএলডি স্ক্রিনটি খেলা করবে বলে আশা করা হচ্ছে।

ভোডাফোন থেকে অভ্যন্তরীণ নথিগুলি উদ্ধৃত করে, একটি জার্মান ব্লগ ক্যাসাইস দাবি করেছে যে এই হ্যান্ডসেটটি 5 জুন প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।তবে, আমরা মনে করি লঞ্চটি কিছুটা প্রথম দিকে ঘটবে, সম্ভবত 3 ই জুন অ্যান্ড্রয়েড 11 বিটা লঞ্চ শোতে।গুগল পিক্সেল 4 এ এর প্রবর্তন জুনের শুরুতে বিলম্বিত হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//thaudray.com/4/3616981