March 2, 2021

News World Bangla

Everyday news in bangla

অর্ধেক দামে পাবেন টিভি, ফ্রিজ, এসি মেশিন! একেবারে ৫০ শতাংশ ছাড়…

1 min read

অর্ধেক দামে পাবেন টিভি, ফ্রিজ, এসি মেশিন! একেবারে ৫০ শতাংশ ছাড়…অ্যামাজনে WoW স্যালারি ডেজ সেল শুরু হয়েছে। এই সেলে, অ্যাপ্লায়েন্সেস, কনজিউমার ইলেক্ট্রনিক্স, টিভি, আসবাব ইত্যাদিতে দুর্দান্ত অফার পাওয়া যাচ্ছে এই সেল চলবে ৫ অক্টোবর পর্যন্ত। এই সেলে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। LG, Bosch, Bajaj, Bose, Sony, Dell, Mi Android TVs, Hometown, Duroflex, Sleepwell ইত্যাদির মতো ব্র্যান্ডের জিনিষের ওপর একটি বড় সঞ্চয়ের সুযোগ রয়েছে।

আসুন জেনে নেওয়া যাক কয়েকটি বিশেষ (Top) অফার…WoW স্যালারি ডেজ সেলে- এইচএসআই (HSBC) ক্রেডিট কার্ড এবং অন্য ক্রেডিট কার্ডে ইএমআইয়ের (EMI) মাধ্যমে শপিংয়ে ১০ শতাংশ ফ্ল্যাট ছাড় পাবেন। এ ছাড়া গ্রাহকরা ১০হাজার টাকার কেনাকাটায় ক্ষেত্রে বেশিরভাগ ১৫০০ টাকায় ছাড় পেতে পারেন।

অর্ধেক দামে পাবেন টিভি, ফ্রিজ, এসি মেশিন! একেবারে ৫০ শতাংশ ছাড়…সেলের ক্ষেত্রে বড় অ্যাপলায়েন্স গুলিতে ৫০ শতাংশ পর্যন্ত সুবিধা মিলতে পারে। এই সেলে, তোশিবা এবং ফক্সস্কারের মতো ব্র্যান্ডের সম্প্রতি চালু হওয়া ওয়াশিং মেশিনগুলি পাওয়া যাচ্ছে, যার দাম শুরু হচ্ছে ৭৪৯৯ টাকা থেকে।

ফ্রিজে ৩৫ শতাংশ ছাড়, টিভিতে ৩০ শতাংশ এবং 4K টিভিতে ৩০ শতাংশ ছাড়াও পাওয়া যাচ্ছে। ডাইকিন, এলজি, গোদ্রেজ সহ আরও অনেক ব্র্যান্ডের এসি-তে ৪০ শতাংশ পর্যন্ত ছাড় মিলছে। নামী স্পিকার এবং হেডফোনগুলির সংস্থা যেমন বোট, জেবিএল, এমআই এবং অন্যান্য সাউন্ডবারগুলিতে ৩০ শতাংশ থেকে ৫০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।

আরো দেখুন:- WhatsApp আনলো অলওয়েজ মিউট ফিচার সহ নতুন মিডিয়া গাইডলাইন|

কম্পিউটিং ডিভাইস এবং আনুষাঙ্গিকগুলিতে একটি ৫০ শতাংশ ছাড় রয়েছে। একই সঙ্গে ল্যাপটপে ৩৫ শতাংশ, গেমিংয়ের ক্ষেত্রে ৪০ শতাংশ এবং স্মার্টওয়াচ এবং হার্ড ড্রাইভ এবং এসএসডিগুলিতে ৪০ শতাংশ ছাড় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//stawhoph.com/afu.php?zoneid=3616981