March 2, 2021

News World Bangla

Everyday news in bangla

পপ আপ ক্যামেরা সহ অক্টোবরে আসছে OPPO Smart TV

1 min read

পপ আপ ক্যামেরা সহ অক্টোবরে আসছে OPPO Smart TV স্মার্টফোন কোম্পানি OPPO কয়েকদিন আগেই জানিয়েছিল তারা অক্টোবরে প্রথম OPPO Smart TV লঞ্চ করবে। এই টিভি দুটি সাইজে আসতে পারে – ৫৫ ইঞ্চি ও ৬৫ ইঞ্চি। আবার এই টিভিগুলি ১০টি আলাদা আলাদা মডেলে আসবে। যদিও এই টিভিগুলি কেমন দেখতে হবে বা ফিচার কি থাকবে তা এতদিন জানা যায়নি। কিন্তু এবার কোম্পানির তরফে OPPO Smart TV এর টিজার পোস্ট করা হল। যেখান থেকে জানা গেছে অপ্পো স্মার্ট টিভি পপ আপ ফ্রন্ট ক্যামেরা সহ লঞ্চ হবে। এছাড়াও টিভিগুলির ডিজাইনও সামনে এসেছে।

OPPO Smart TV এর টিজার থেকে কি কি জানা গেছে

চীনের মাইক্রোব্লগিং সাইট Weibo তে অপ্পো তাদের স্মার্ট টিভির টিজার ভিডিও পোস্ট করেছে। এই ভিডিওটির শট নেওয়া হয়েছে 8K RAW তে এবং এর রেজুলেশন 4K। আবার এর ফ্রেম রেট ১২০ এফপিএস। সেহেতু বলা যায় OPPO Smart TV, 4K প্যানেলের সাথে আসবে।

পপ আপ ক্যামেরা সহ অক্টোবরে আসছে OPPO Smart TV এই ভিডিও টিজারের শেষে অপ্পো স্মার্ট টিভিটিকেও দেখানো হয়েছে। যেখান থেকে স্পষ্ট এই টিভি ন্যারো বেজেল এর সাথে আসবে। আবার আবার টিভিটির বডির নিচের দিকে সিলভার বেস থাকবে। এছাড়াও Smart TV -র মাথায় পপ আপ ক্যামেরা দেওয়া হয়েছে, যেটি ভিডিও কলিংয়ের জন্য প্রয়োজন হবে।

আরো দেখুন:- আজকের রাশিফল বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০

এছাড়া এই টিজার ভিডিও থেকে আর কিছু না জানা গেলেও, জনপ্রিয় টিপ্সটার Digital Chat Station টুইটে বলেছে, এই টিভিতে 4K Quantum Dot ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার এর অডিও সিস্টেম ডেভেলপ করছে Bang & Olufsen এর মত Danish অডিও ব্র্যান্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//luvaihoo.com/afu.php?zoneid=3616981