April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

Realme C12 এসেছে ৬০০০ mAh ব্যাটারির সাথে, আজ দুপুরে কেনার সুযোগ|

1 min read

Realme C12 এসেছে ৬০০০ mAh ব্যাটারির সাথে, আজ দুপুরে কেনার সুযোগ|রিয়েলমি কয়েকমাসের মধ্যেই তাদের বাজেট সিরিজ ‘C’ এর আওতায় বেশ কয়েকটি ফোন ভারতে লঞ্চ করেছে। এর মধ্যে Realme C11, C12, C15 অন্তর্ভুক্ত। আজ এই সিরিজের Realme C12 ফোনটি সেলের জন্য উপলব্ধ হচ্ছে। দুপুর ২ টোয় Flipkart ও Realme.com থেকে এই ফোনটি কেনা যাবে। ভারতে এই ফোনের দাম ৮,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। রিয়েলমি সি ১২ পাওয়ার সিলভার এবং পাওয়ার ব্লু কালারে পাওয়া যাবে।

Realme C12 এর ওপর অফার

লঞ্চ অফার হিসাবে রিয়েলমি সি ১২ এর ওপর কিছু ব্যাংক অফার উপলব্ধ। এর মধ্যে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ক্যাশব্যাক পাবে। আবার Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। সাথে ২৯৯ টাকায় ২ বছরের জন্য ডিসকভারি প্লাস প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে। আবার ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১০০০ টাকা প্রতি মাস হিসাবে।

Realme C12 স্পেসিফিকেশন

Realme C12 এসেছে ৬০০০ mAh ব্যাটারির সাথে, আজ দুপুরে কেনার সুযোগ|রিয়েলমি সি১২ ফোনটি ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি প্যানেলের সাথে এসেছে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ৭২০x১৬০০ ও আসপেক্ট রেশিও ২০:৯। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ পার্সেন্ট। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। এখানে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এখানে পাবেন অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই। ফোনের পিছনে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আরো দেখুন:- আধার কার্ড নম্বর আসল তো? জেনে নিন কীভাবে বুঝবেন…

রিয়েলমি সি১২ ফোনের ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ লেন্স সহ ১৩ মেগাপিক্সেল। এতে PDAF সাপোর্ট করবে। এছাড়াও আছে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এখানে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার ফিচারের মধ্যে রয়েছে নাইটস্কেপ, ক্রোমা বুস্ট, স্লো-মো ভিডিও রেকর্ডিং এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং। এই ফোনে আছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ও ১০ ওয়াট ফাস্ট চার্জিং ফিচার। এই ফোনে রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে মাইক্রো ইউএসবি পোর্ট ব্যবহার করা হয়েছে। কোম্পানি এই ফোনে সুপার পাওয়ার সেভিং মোড দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//zuphaims.com/4/3616981