April 17, 2021

News World Bangla

Everyday news in bangla

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star

1 min read

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star Runjeo এপপ্সসে আপনাদের সবাইকে স্বাগত জানাই। ইন্ডিয়ান নাম্বার ১ স্টেটাস আর্নিং এপপ্স RUNJEO আপনি এখানে সারাদিনে শুধু ভিডিও দেখে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন ।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star Tiktok এর থেকেও ভালো এপপ্স কারণ এখন থেকে আপনারা ভিডিও দেখে এবং ভিডিও ছেড়ে আর্নিং করতে পারবেন ।

ইনস্টল এন্ড লগইন : ফার্স্ট আপনাদের এপপ্স টি ডাউনলোড করে ইনস্টল করতে হবে। এই এপপ্স টি আপনারা প্লে স্টোরে বা runjeo.com এই ওয়েবসাইট এ পেয়ে যাবেন। এই এপপ্স টি আপনাদের লগইন করতে হবে এর লগইন প্রসেস খুবই সহজ । কিন্তু লগইন করার আগে আপনাদের কাছে কিছু স্প্লাশ স্ক্রিন আসবে সেগুলি আপনারা স্কিপ বা নেক্সট করে got it ও করতে পারেন। তারপর আপনাদের সামনে এসে যাবে select your language, এর পর আপনি আপনার পছন্দের ভাষা সিলেক্ট করে কন্টিনিউ প্রেস করুন।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star কিন্তু মনে রাখবেন আপনি যেই ল্যাঙ্গুয়েজে সিলেক্ট করবেন সেই ল্যাঙ্গুয়েজে এর স্টেটাস দেখতে পাবেন। এর পরেই আপনাদের সামনে এসে যাবে লগইন পেজ । এখানে আপনারা login with gmail বা login with facebook করেও লগইন করতে পারেন অথবা আপনারা এই এপপ্স টিতে রেজিস্টার ও করতে পারেন ।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার  ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star

হোম : লগইন করার সঙ্গে সঙ্গে আপনাদের সামনে চলে আসবে হোম পেজ । হোম পেজ এর মধ্যে আপনারা দেখতে পাবেন আপনাদের পছন্দের ক্যাটাগোরি এবং আপনারা আপনাদের পছন্দের ক্যাটাগরি সার্চ করতে পারবেন । হোম পেজ এর মধ্যে থাকবে হোম স্লাইডার, মোস্ট পপুলার স্টেটাস গুলো এই হোম স্লাইড চলবে। হোম পেজ এর মধ্যে আপনারা পেয়ে যাবেন পোর্ট্রেট স্টেটাস এবং ল্যান্ডস্ক্যাপে স্টেটাস । হোম পেজ এর মধ্যেই আপনারা পেয়ে যাবেন রিওয়ার্ড অপসন, স্টেটাস উপলোড অপসন, ফেভারিটস অপসন এবং প্রোফাইল এছাড়া এই এপপ্স এর মেনু বার ও আপনারা হোম পেজে পেয়ে যাবেন ।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার  ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star

মেনু বার : মেনু বার অপসন এ ক্লিক করলে আপনারা সমস্ত মেনু গুলি দেখতে পাবেন । মেনু গুলি হলো :-
১> হোম
২> ক্যাটাগরি
৩> মাই ডাউনলোড
৪> আপলোড স্টেটাস
৫> রেফারেন্স কোড
৬> লাকি হুইল
৮> সেটিং
৯> লগ আউট

এই এপপ্স এর সমস্ত স্টেটাস আপনি আপনার হোয়াটস্যাপ স্টেটাস এ ডাইরেক্টলি আপলোড করতে পারেন । তার জন্যই আপনারা পেয়ে যাবেন মেনু বার এ হোয়াটস্যাপ স্টেটাস সেভার অপসন ।

ক্যাটাগরি : মেনু বারের ক্যাটাগরি অপসন এ ক্লিক করলে আপনারা পেয়ে যাবেন আপনাদের পছন্দেসমস্ত স্টেটাস ক্যাটাগরি । যেমন :-
ভিডিওস , গিফস , কোটেস এন্ড ইমেজ

মাই ডাউনলোড : এই আপ্পস এর স্টেটাস যদি আপনার ভালো লেগে থাকে তাহলে সেই স্টেটাস আপনি ডাউনলোড করে রাখতে পারেন এবং সেই স্টেটাস কে আপনি অন্য কোনো সোশ্যাল মিডিয়া তে শেয়ার করতে পারেন। আপনি হোম পেজ এ পেয়ে যাবেন সমস্ত সোশ্যাল মিডিয়া তে শেয়ার করার অপসন । আপনার ডাউনলোড করা স্টেটাস মেনু বার এর মাই ডাউনলোড অপসন এ পেয়ে যাবেন।

আপলোড স্টেটাস : আপনারা আপনাদের স্টেটাস এই এপপ্স এ আপলোড করার জন্য আপনাদের যেতে হবে মেনু বাড়ে যেখানে আপনারা পেয়ে যাবেন আপলোড স্টেটাস অপসন । আপলোড স্টেটাস অপসন এ ক্লিক করলে রা দেখতে পাবেন choose your upload option আপনি কোন স্টেটাস আপলোড করতে চান । এই এপপ্স এ আপনি ভিডিও , ইমেজ , গিফস এন্ড কোটেস আপলোড করতে পারবেন ।

ভিডিও আপলোড : ভিডিও আপলোড করার জন্য আপনাকে ফার্স্ট আপলোড ভিডিও অপসন টিতে ক্লিক করতে হবে । তারপর আপনাকে ভিডিও টির টাইটেল দিতে হবে যেই ভিডিওটি আপনি আপলোড করতে চান । এরপর আপনাকে ক্যাটাগরি সিলেক্ট করতে হবে আপনি ভিডিও ছাড়ছেন তাই আপনি ভিডিও ক্যাটাগরি সিলেক্ট করবেন । এরপর আপনাকে সিলেক্ট করতে হবে ভিডিও টাইপ অর্থাৎ আপনি কি টাইপ এর ভিডিও আপলোড করতে চান । আপনার ভিডিও টি যদি ল্যান্ডস্ক্যাপ হয় তাহলে ল্যান্ডস্ক্যাপ সিলেক্ট করবেন আর যদি প্রোট্রেট ভিডিও হয় তাহলে প্রোট্রেট সিলেক্ট করবেন ।তারপর আপনি অ্যাড ভিডিও ফাইল অপসন টিতে ক্লিক করে আপনার ভিডিও টি অ্যাটাচ করবেন আর আপনি এই ভিডিওটির যদি থাম্বেল লাগাতে চান তাহলে আপনি অ্যাড থাম্বেল ফাইল এ ক্লিক করে ভিডিওটির থাম্বেল ও অ্যাটাচ করতে পারেন । কিন্তু মনে রাখবেন ভিডিও টি যেন ৩০ MB এর বেশি নাহয় আর ভিডিওটি যেন ৬০ সেকেন্ড এর বেশি নাহয় নাহলে আপনার ওই ভিডিও টি ডিলিট হয়ে যাবে ।এরপর আপনাকে সিলেক্ট করতে হবে ল্যাংগুয়েজ , আপনি কোন ল্যাংগুয়েজ এ এই ভিডিও টি আপলোড করতে চান । এরপর আপনাকে এই ভিডিওটির কিছু ট্যাগ্স লাগাতে হবে ,যেমন – লাভ ভিডিও , ফানি ভিডিও , ডান্সিং ভিডিও , ইত্যাদি । এগুলো সব কমপ্লিট করার পর নিচে থাকা আপলোড অপসন এ ক্লিক করে ভিডিও টি আপলোড করতে হবে ।

আপলোডের কোটেস : উদ্ধৃতিগুলি আপলোড করতে আপনার আপলোডের উদ্ধৃতি বিকল্পে ক্লিক করতে হবে। তারপরে আপনাকে আপনার উদ্ধৃতি লিখতে হবে। আপনি এই উদ্ধৃতিগুলির পাঠ্যটি স্টাইল এবং রঙ করতে পারেন। তারপর আপনাকে ক্যাটাগরি সিলেক্ট করতে হবে আপনি কোটেস লিখছেন তাই আপনাকে কোটেস ক্যাটাগরি সিলেক্ট করতে হবে । এরপর আপনাকে ল্যাংগুয়েজ সিলেক্ট করতে হবে আপনি কোন ল্যাঙ্গুয়েজে এই কোটেস টি আপলোড করতে চান । তারপর আপনাকে কোটেস টির কিছু ট্যাগ্স লাগাতে হবে, যেমন – লাভ কোটেস , সেড কোটেস , ফানি কোটেস ইত্যাদি । এগুলি সব কমপ্লিট হওয়ার পর নিচে থাকা আপলোড বাটন এ ক্লিক করে কোটেস টি আপলোড করতে হবে ।

আপলোড ইমেজ : ইমেজ আপলোড করার জন্য আপনাকে আপলোড ইমেজ অপসন এ ক্লিক করতে হবে । তারপর আপনাকে ইমেজ টির টাইটেল দিতে হবে , এরপর আপনাকে অ্যাড ইমেজ ফাইল এ ক্লিক করে ইমেজ টি অ্যাটাচ করতে হবে । কিন্তু মনে রাখবেন ইমেজ টি যেন ২৫ MBএর বেশি না হয় আর আপনি যেমনি রিসোলিউশন এর পিকচার অ্যাড করতে পারেন কিন্তু এই এপপ্স এ ৮০০৫০০,৬৫০৪৫০ এই রিসোলিউশন এ পিকচার টি শো করবে । তারপর আপনাকে ক্যাটাগরি সিলেক্ট করতে হবে আপনি ইমেজ আপলোড করছেন তাই আপনাকে ইমেজ ক্যাটাগরি সিলেক্ট করতে হবে ।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star এরপর আপনাকে সিলেক্ট করতে হবে ইমেজ টাইপ – আপনার ইমেজ টি যদি ল্যান্ডস্ক্যাপ ইমেজ হয় তাহলে আপনি ল্যান্ডস্ক্যাপ সিলেক্ট করবেন আর যদি আপনার পোর্ট্রেট ইমেজ হয় তাহলে আপনি পোর্ট্রেট সিলেক্ট করবেন । তারপর আপনাকে সিলেক্ট করতে হবে ল্যাংগুয়েজ আপনি কোন ল্যাঙ্গুয়েজে এই ইমেজ টি আপলোড করতে চান । এরপর আপনাকে এই ইমেজ টির ট্যাগ্স লাগাতে হবে এই ইমেজ টি কি রকম টাইপ , যেমন – লাভ ইমেজ , সেড ইমেজ , বার্থডে ইমেজ , ইত্যাদি । এগুলো সব কমপ্লিট করার পর আপনাকে নিচে থাকা আপলোড বাটন এ ক্লিক করে এই ইমেজ টিকে আপলোড করতে হবে ।

আপলোড গিফ : গিফস আপলোড করার জন্য আপনাকে আপলোড গিফ অপসন এ ক্লিক করতে হবে । তারপর আপনাকে গিফ টির টাইটেল দিতে হবে । এরপর আপনাকে অ্যাড গিফ ফাইল এ ক্লিক করে গিফ টি অ্যাটাচ করতে হবে কিন্তু মনে রাখবেন গিফ টি যেন ২৮ MBএর বেশি না হয় আর আপনি যেমনি রিসোলিউশন এর গিফ আপলোড করুন এই এপপ্স এ ৮০০৫০০,৬৫০৪৫০ এই রিসোলিউশন এ শো করবে। এরপর আপনাকে ক্যাটাগরি সিলেক্ট করতে হবে আপনি গিফ আপলোড করছেন তাই আপনাকে গিফ ক্যাটাগরি সিলেক্ট করতে হবে । এরপর আপনাকে গিফ টাইপ সিলেক্ট করতে হবে আপনার গিফ যদি ল্যান্ডস্ক্যাপ হয় তাহলে ল্যান্ডস্ক্যাপ সিলেক্ট করবেন আর যদি পোর্ট্রেট হয় পোর্ট্রেট সিলেক্ট করবেন ।তারপর আপনাকে ল্যাংগুয়েজ সিলেক্ট করতে হবে আপনি এই গিফ টি কোন ল্যাঙ্গুয়েজে আপলোড করতে চান । এরপর আপনাকে এই গিফ টির কিছু ট্যাগ লাগাতে হবে , যেমন – লাভ গিফ , গুড নাইট গিফ , ইত্যাদি । এগুলো সব কমপ্লিট হয়ে যাওয়ার পর নিচে থাকা আপলোড বাটন এ ক্লিক করে এই গিফ টি আপলোড করতে হবে ।

রেফারেন্স কোড : আপনি যদি এই এপপ্স টি আপনার কোনো ফ্রেন্ড এর সাথে শেয়ার করতে চান তাহলে আপনাকে এপপ্স টির মেনু বাড়ে গিয়ে রেফারেন্স কোড অপটিও এ ক্লিক করতে হবে । রেফারেন্স কোড এ ক্লিক করার পর আপনাদের সামনে এই রেফারেন্স কোড এর পেজ টি খুলে যাবে । সেখানে আপনি আপনার রেফারেন্স কোড টি দেখতে পাবেন এবং ওপরের দিকে শেয়ার এর অপসন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আপনি আপনার ফ্রেন্ড দেড় সাথে এই এপপ্স টি শেয়ার করতে পারবেন । আপনার ওই রেফারেন্স কোড দিয়ে তারা এই এপপ্স টি লগইন করবে এতে আপনি পয়েন্ট আনিং করতে পারবেন পারবেন ।

লাকি হুইল : আপনারা এই এপপ্স এ প্রতিদিন ৫ টি করে স্পিন করতে পারবেন এবং পয়েন্ট অর্জন করতে পারবেন । এই লাকি হুইল বা স্পিন করার জন্য আপনাদের এই এপপ্স এ মেনু বাড়ে গিয়ে লাকি হুইল অপসন টিতে ক্লিক করতে হবে । লাকি হুইল অপসন টিতে ক্লিক করার পর আপনাদের সামনে স্পিন এর পেজ টি ওপেন হয়ে যাবে আর আপনারা দেখতে পাবেন – ডেইলি টোটাল স্পিনস ৫ রেমাইনিং স্পিনস টুডে ৫

সেটিংস : আপনি যদি এই এপপ্স এর সেটিং এ যেতে চান তাহলে আপনাকে এই এপপ্স এর মেনু বার এ যেতে হবে এবং সেখানে সেটিং অপসন টিতে ক্লিক করতে হবে । সেটিং এ আপনারা দেখতে পাবেন –

১> পুশ নোটিফিকেশন
২> ক্লিয়ার ক্যাশে
৩> ল্যাঙ্গুয়েজে
৪> কংটাক্ট উস
৫> faq
৬> রিকোয়েস্ট ভেরিফিকেশন
৭> এয়ার্ন পয়েন্ট
৮> শেয়ার এপপ্স
৯> রেট এপপ্স
১০> মোর এপপ্স
১১> প্রাইভেসী পলিসি
১২> এবাউট উস
১৩> ডিলিট একাউন্ট

পুশ নোটিফিকেশন : এই এপপ্স এর সেটিং এ এই পুশ নোটিফিকেশন অপসন টি পেয়ে যাবেন । এই অপসন টি সবসময় এনাবল করে রাখবেন । তাহলে আপনি এই এপপ্স এর সমস্ত নোটিফিকেশন পাবেন ।

ক্লিয়ার ক্যাশে : এই এপপ্স এর সেটিং এ ক্লিয়ার ক্যাশে অপসন টি পেয়ে যাবে । এই অপসন টি ডাটা ক্যাশে ক্লিয়ার করার কাজ করে এই ডাটা যত ক্লিয়ার থাকবে তোতো আপনার ভালো । কারণ এই এপপ্স টি তখন আপনার ফোন এ খুব ভালোভাবে চলবে । তাই যতটা সম্ভব এই ডাটা ক্যাশে ফাইল ০.০MB রাখার চেষ্টা করুন ।

ল্যাঙ্গুয়েজে : আপনি যদি ফার্স্ট এপপ্সটি লগইন করার সময় ল্যাঙ্গুয়েজে সিলেক্ট না করে স্কিপ করে থাকেন, তাহলে আপনি ল্যাংগুয়েজ সেটআপ করার জন্য সেটিং অপসন এ গিয়ে ল্যাঙ্গুয়েজে অপসন এ ক্লিক করে আপনার পছন্দের ল্যাঙ্গুয়েজে সিলেক্ট করতে পারেন । এছাড়া আপনি হোম পেজ এ উপরের দিকে ল্যাঙ্গুয়েজে অপসন পেয়ে যাবেন সেখান থেকেও আপনি ল্যাংগুয়েজ সিলেক্ট করতে পারেন ।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার  ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star

কংটাক্ট উস : আপনার যদি এই এপপ্স এ কোনো প্রব্লেম হয় তাহলে আপনি সরাসরি অ্যাডমিন এর সাথে কংটাক্ট করতে পারবেন । কংটাক্ট করার জন্য আপনাকে এই এপপ্স এর মেনু বাড়ে যেতে হবে ওখানে সেটিং অপসন এর মধ্যে আপনি পেয়ে যাবেন কংটাক্ট উস অপসন । কংটাক্ট করার জন্য আপনাকে সিলেক্ট করতে হবে যে আপনার কি প্রব্লেম হচ্ছে । এরপর এই প্রব্লেম তার বেপারে আপনাকে কিছু মেসেজ লিখতে হবে । এগুলি যদি সব কমপ্লিট হয়ে যায় তাহলে নিচে থাকা সাবমিট বাটন এ ক্লিক করে আপনি আপনার মেসেজ টি পাঠাতে পারেন ।

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী : আপনার যদি মনে কোনো কোয়েশ্চেন তাহাকে তাহলে আপনি এই এপপ্স এর FAQ অপসন এ গিয়ে আপনার কোয়েশ্চেন এর উত্তর গুলি দেখতে পারেন । মেনু বারের সেটিং অপসন এ গিয়ে এই FAQ অপসন টি পেয়ে যাবেন । আপনারা এখানে দেখতে পাবেন কি ভাবে পয়েন্ট অর্জন করবেন ? এবং এখানে আপনারা ভিডিও আপলোড এর গাইডেন্স ও দেখতে পাবেন । এখানে দেখতে পাবেন আপনারা কি ভাবে উইথড্রয়াল নিবেন ।

রিকোয়েস্ট ভেরিফিকেশন : আপনি এই এপপ্স এর অ্যাডমিন কে রিকোয়েস্ট ভেরিফিকেশন পাঠাতে পারবেন । আপনি এই সেটিং অপসন এর মধ্যে এই রিকোয়েস্ট ভেরিফিকেশন অপসন টি পেয়ে যাবেন । কিন্তু মনে রাখবেন আপনার যখন ১০,০০০ ফলোয়ার আর ১০ জনকে এই টি শেয়ার করবেন তখনি আপনি রিকোয়েস্ট ভেরিফিকেশন এর জন্য এপলাই করতে পারবেন । আর এটাও মনে রাখবেন এই এপপ্স এ ছাড়া সমস্ত ভিডিও যেন আপনার নিজেস্স কনটেন্ট স্টেটাস হয় ।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star তাহলেই অ্যাডমিন আপনাকে পপুলার ক্রিয়েট এর ব্যাচ দেবে আর আপনি পপুলার হয়ে যাবেন । রিকোয়েস্ট ভেরিফিকেশন পাঠানোর জন্য ফার্স্ট আপনাকে রিকোয়েস্ট ভেরিফিকেশন অপসন এ ক্লিক করবেন । এরপর এই রিকোয়েস্ট এপলাই করার জন্য আপনাকে আপনার ফুল নাম আপনাকে কিছু মেসেজ লিখতে হবে । এরপর অ্যাড থাম্বেল ফাইল এ ক্লিক করে আপনার কোনো id ওখানে অ্যাটাচ করতে হবে । যেমন – আধার কার্ড , birth সার্টিফিকেট ,পাসপোর্ট ইত্যাদি যেকোনো একটা অ্যাটাচ করতে হবে । এগুলো সব কমপ্লিট হয়ে যাওয়ার পর নিচে থাকা সাবমিট বাটন এ ক্লিক করে আপনার রিকোয়েস্ট টি সাবমিট করতে হবে ।এরপর অ্যাডমিন আপনাকে ভেরিফিকেশন করার পর অ্যাডমিন যদি দেখে সব কিছু ঠিক আছে তারপর আপনাকে অ্যাডমিন পপুলার ব্যাচ দিয়ে দেবে ।

অর্জন পয়েন্ট : আপনি এখানে কি ভাবে পয়েন্ট অর্জন করবেন সেটা দেখতে পাবেন এই অর্জন পয়েন্ট অপসন এ । আপনি সেটিং অপসন গিয়ে অর্জন পয়েন্ট অপসন টি পেয়ে যাবেন । দেখেনিন আপনি কি ভাবে কত পয়েন্ট অর্জন করতে পারবেন –

১> এপপ্স রেজিস্টেশন পয়েন্টস – ৫০০
২> এপপ্স রেফার পয়েন্ট – ১০০০
৩> ভিডিও ভিউ পয়েন্টস – ১০
৪> ভিডিও অ্যাড পয়েন্টস – ৫০
৫> ভিডিও ডাউনলোড পয়েন্টস – ৩
৬> ইমেজ ভিউ পয়েন্টস – ২
৭> ইমেজ অ্যাড পয়েন্টস – ২০
৮> ইমেজ ডাউনলোড পয়েন্টস – ১
৯> কোটেস ভিউ পয়েন্টস – ২
১০> কোটেস অ্যাড পয়েন্টস – ২০
১১> কোটেস লাইক পয়েন্টস – ১
১২> গিফ অ্যাড পয়েন্টস – ২০
১৩> গিফ ভিউ পয়েন্টস – ২
১৪> গিফ ডাউনলোড পয়েন্টস – ১

আপনার এই টপিক গুলি ফলো করো চললে যে এপপ্স থেকে আপনারা অর্জন করতে পারবেন ।

শেয়ার এপপ্স : এই এপপ্স টি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা এই এপপ্স টি শেয়ার করতে পারেন । এই এপপ্স এর মেনু বার এর মধ্যে সেটিং অপসন এর মধ্যে এই শেয়ার এপপ্স অপসন টি পেয়ে যাবেন। শেয়ার করার জন্য ফার্স্ট এই শেয়ার এপপ্স অপসন টিতে ক্লিক করতে হবে ।তারপর আপনি যেকোনো সোশ্যাল মিডিয়া পালটফ্রম এ এই এপপ্স টি শেয়ার করতে পারেন ।

রেট এপপ্স : এই এপপ্সটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা এই এপপ্স টিতে রেটিং দিতে পারেন । এর জন্য আপনাকে এই এপপ্স এর সেটিং এ যেতে হবে ওখানে রেট এপপ্স অপসন টিতে ক্লিক করে এই এপপ্স টিকে আপনারা রেটিং দিতে পারেন ।

মোর এপপ্স : মোর এপপ্স এ আপনারা ক্লিক করে এই টাইপ আরো এপপ্স দেখতে পাবেন এবং সেখান থেকে ডাউনলোড করতে পারবেন ।

প্রাইভেসি পলিসি : আপনি যদি এই এপপ্স এর ইউসার হন তাহলে নিশ্চই এই এপপ্স এর প্রাইভেসি পলিসি এবং ট্রামস এন্ড কন্ডিশন মেনে চলতে হবে । আপনি যদি ট্রামাস এন্ড কন্ডিশন এর বিরুদ্ধে কোনো স্টেটাস ছাড়েন তাহলে আপনার একাউন্ট ব্লক হয়ে যেতে পারে ।

এবাউট উস : আপনি যদি এই বা কোম্পানি এর বেপারে জানতে চান তাহলে আপনাকে এই এপপ্সের এবাউট উস অপসন টিতে যেতে হবে যা আপনারা সেটিং অপসন টির মাধমে দেখতে পাবেন

ডিলিট একাউন্ট : এই অপসন টি আপনি সেটিং অপসন এ পেয়ে যাবেন কিন্তু আপনি যদি ডিলিট একাউন্ট এ ক্লিক করেন তাহলে ওই একাউন্ট আপনি আর কখনই ফিরত পাবেন না ।

লগ আউট : আপনি যদি এই এপপ্স টি লগ আউট করতে চান তাহলে আপনাকে মেনু বার এ গিয়ে লগ আউট অপসন টিতে ক্লিক করে লগ আউট করতে হবে ।

রিওয়ার্ড : হোম পেজ এর নিচের দিকে এই রিওয়ার্ড অপসন টি পেয়ে যাবেন। এই রিওয়ার্ড অপসন এ দেখতে পাবেন আপনি কত পয়েন্ট অর্জন করলে এবং কথা থেকে পয়েন্ট অর্জন করলেন। এখান থেকে আপনি রিওয়ার্ড পয়েন্ট গুলি ক্লেম করতে পারবেন ।
৫০০০=১০.০০ INR
আপনার একাউন্ট এ যখন ৫০০০ পয়েন্ট হয়ে যাবে অর্থাৎ ১০ টাকা হয়ে যাবে তখন আপনি উইথড্রয়াল নিতে পারবেন ।
এখানে আপনি ৬ তা পেমেন্ট গেটওয়ে থেকে উইথড্রয়াল নিতে পারবেন ।

১> pytem
২> paypal
৩> googlepay
৪> phonepe
৫> Bank Detail
৬> Mobile Recharge

এগুলির মাধমে আপনি আপনার উইথড্রয়াল নিতে পারবেন ।পশে থাকা উইথড্রয়াল হিস্ট্রি অপসন এ ক্লিক করে আপনার আগের উইথড্রয়াল হিস্ট্রি দেখতে পাবেন ।

উইথড্রয়াল করার জন্য আপনাকে ফার্স্ট রিওয়ার্ড পয়েন্ট ক্লেম অপসন টিতে ক্লিক করতে হবে । যা আপনারা রিওয়ার্ড অপসন টিতে পেয়ে যাবেন । আপনাদের সিলেক্ট করতে হবে আপনারা কি গেটওয়ে দিয়ে পেমেন্ট নিতে চান । এরপর আপনাকে আপনার গেটওয়ে ডিটেলস দিতে হবে । তারপর আপনাকে সাবমিট করতে হবে । তারপর অ্যাডমিন আপনার ডিটেলস টিকে রিভিউ করে আপনাকে ৪৮ ঘন্টার মধ্যে পেমেন্ট পাঠিয়ে দেবে এবং তার স্ক্রিন শট ও পাঠিয়ে দেবে ।

ফেভারিটস : এই এপপ্স এর যদি কোনো স্টেটাস আপনার ভালো লাগে তাহলে তাহলে সেটাকে আপনি ফেভারিট করেও রাখতে পারেন।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star আপনি আপনার হোম পেজে ফেভারিট অপসন এ আপনি আপনার ফেভারিট করা স্টেটাস গুলি দেখতে পেয়ে যাবেন ।

আরো দেখুন:- জুলাই মাস কন্যা রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন|

প্রোফাইল : আপনি প্রোফাইলে গিয়ে আপনি আপনার প্রোফাইল সেটআপ করতে পারেন । আপনি দেখতে পাবেন আপনাকে কত জন ফলো করেছে , আপনি কত জনকে ফলো এবং আপনি কটু গুলো স্টেটাস ছেড়েছেন ,তাতে কত ভিউস পড়লো কত লাইক পড়লো এবং কত ডাউনলোড হলো সবই আপনি দেখতে পাবেন । এছাড়া আপনার যদি ইউটুব আর ইন্সট্রাগ্রাম একাউন্ট থাকে তাহলে তার লিংক আপনি প্রোফাইলে সেটআপ করতে পারেন ।

আজ ভারতে লঞ্চ হলো ভারতের নাম্বার ১ Runjeo রিওয়ার্ড স্ট্যাটাস এপপ্স : Make cash as a star এই এপপ্স টি যদি আপনার ভালো লাগে তাহলে অবসসই ডাউনলোড করবেন ইটা খুবই ভালো এপপ্স অর্জন করার জন্য । আপনি এখানে সমস্ত স্টেটাস দেখতে পাবেন এবং স্টেটাস ছাড়তেও পারবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright newsworldbangla.com © All rights reserved. | Newsphere by AF themes.
//luvaihoo.com/4/3616981